- জাতীয়, পলাশ, বেলাবো, মনোহরদী, রায়পুরা, লিড নিউজ, শিবপুর, সারাদেশ

৫ শত অস্বচ্ছল স্কাউট সদস্যদের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ করেন জেলা প্রশাসক

কাজী খোকনঃ

করোনাভাইরাস (কোভিড -১৯) প্রতিরোধের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী৫ শত অস্বচ্ছল স্কাউট সদস্যদের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কাউট সদস্যদের হাতে খাদ্য ও ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন স্কাউটবান্ধব জেলা প্রশাসক ও নরসিংদী জেলা স্কাউটসের সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।

১৭ জুন নরসিংদী বিয়াম জিলা স্কুলে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্কাউটসের সহসভাপতি কমল কুমার ঘোষ, নেজারত ডেপুটি কালেক্টর শাহরুখ খান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ফয়জুর রহমান, জেলা স্কাউটসের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন নাজির, বিয়াাম স্কুলের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন মুরাদ, যুগ্ম সম্পাদক পরিতোষ চন্দ্র দাস, জেলা স্কাউট লীডার স্বপন কুমার দাস, নির্বাহী সদস্য আকরাম সরকার সুমন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে জেলা প্রশাসক বলেন, “স্কাউট একটি প্রাণের সংগঠন। এ সংগঠন দেশ ও জাতি গঠনে অসামান্য অবদান রেখে চলছে। স্কাউটের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া হচ্ছে তবে অন্য কারো কোন সমস্যা থাকলে অনতিবিলম্বে জেলা প্রশাসনকে অবহিত করতে হবে।”
এসময়ে তিনি স্বাস্থ্যবিধি মেনে একে অপরের পাশে দাঁড়িয়ে করোনাভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কাজ করবার আহবান জানান।