- খেলাধুলা, জাতীয়, নরসিংদীর খবর, মনোহরদী, লিড নিউজ, সারাদেশ

মনোহরদীর গৃহহীন ২টি পরিবারকে গৃহের মালিক বানালেন জেলা প্রশাসন নরসিংদী

নিজস্ব প্রতিবেদক
মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নপূরণের লক্ষে ক্ষুধা,দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে দেশের সকল গৃহহীন ও ভূমিহীনদের পুনর্বাসন অত্যাবশ্যক। মুজিববর্ষে “একজন মানুষও গৃহহীন থাকবে না, থাকবে না ভূমিহীন”- প্রতিশ্রুতির শতভাগ বাস্তবায়নে একাগ্রচিত্তে কাজ করছে নরসিংদী জেলা প্রশাসন।
২৫ অক্টোবর জনবান্ধব জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন-এঁর সভাপতিত্বে গৃহনির্মাণ মনিটরিং কার্যক্রম সুসম্পন্ন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মান্যবর সচিব ও বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর জনাব বদরুন্নেসা। তাঁর গ্রামের বাড়ি মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের হাফিজপুর গ্রামে দুটি পরিবারের মধ্যে নিজস্ব অর্থায়নে গৃহ নির্মাণে সার্বিক সহায়তা ও তত্ত্বাবধান করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
মুজিবশতবর্ষের অংগীকারস্বরুপ এই মহতী উদ্যোগ মাননীয় প্রধানমন্ত্রীর একক ও সুচিন্তা প্রসূত ফসল যা সত্যিকার অর্থে জনগনের জন্য কল্যাণকর উল্লেখ করে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর যে কোন অনুশাসন ও জনগনের কল্যানার্থে এ ধরণের উদ্যোগ জেলা প্রশাসন, নরসিংদী সর্বাত্মক হৃদয়গ্রাহী হয়ে সুসম্পন্ন করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

এসময় উপস্থিত ছিলেন মনোহরদীর উপজেলা নির্বাহী অফিসার শাফিয়া আক্তার শিমু, সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হাসান, সম্মানিত রেক্টর মহোদয়ের স্বজন ও পরিবারের নিকটতম সদস্যবর্গ, বীর মুক্তিযোদ্ধাগণ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং উপকারভোগীগণ।