- জাতীয়, নরসিংদীর খবর, পলাশ, বেলাবো, মনোহরদী, রায়পুরা, লিড নিউজ, শিবপুর, সারাদেশ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব এঁর সাথে জেলা প্রশাসকের ভিডিও কনফারেন্স

 

নিজস্ব প্রতিবেদক

০৬ এপ্রিল দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ মোহসীন মহোদয়ের সঙ্গে উক্ত ভিডিও কনফারেন্সে নরসিংদী জেলার নেতৃত্ব দেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
এসময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মুশফিকুর রহমান, ডিআরও নোমান মিয়া।
মুজিববর্ষ উপলক্ষে এবং বিদ্যমান করোনা প্রাদুর্ভাবজনিত পরিস্থিতিতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে চলমান সহায়তা কর্মসূচি ও প্রকল্পসমূহ বাস্তবায়নের লক্ষ্যে উক্ত ভিডিও কনফারেন্সে প্রদত্ত নির্দেশনার পরিপ্রেক্ষিতে আয়োজিত জেলা কর্ণধার কমিটির বিশেষ সভায় সভাপতিত্ব করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং সভাপতি, জেলা কর্ণধার কমিটি সৈয়দা ফারহানা কাউনাইন।

সভাপতি মহোদয় তাঁর বক্তব্যে মন্ত্রণালয়ের নির্দেশনার পরিপ্রেক্ষিতে বাস্তবায়নাধীন কর্মসূচি ও প্রকল্পসমূহ যথাসময়ে স্বচ্ছতার সাথে সম্পন্ন করার আহবান জানান এবং সে লক্ষ্যে bottom-up approach এর মাধ্যমে উপজেলা পর্যায় থেকে উঠে আসা মতামত পর্যালোচনা করে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।