- নরসিংদীর খবর, মনোহরদী

মনোহরদীতে অবৈধ স্টেশন উচ্ছেদ অভিযান 

মোঃ আঃ রাকিব (মনোহরদী) 
নরসিংদী জেলা মনোহরদী উপজেলার চালাকচর বাজার দিয়ে বয়ে যাওয়া ঢাকা-মঠখোলা মহা সড়কে দীর্ঘদিন যাবত গড়ে উঠেছে অবৈধ সি.এন.জি স্টেশন।
এতে মানুষের স্বাভাবিক জীবন যাত্রায় নেমে এসেছে চরম দুর্ভোগ।এরই ধারাবাহিকতায় সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হলে তা উপজেলা প্রশাসনের নজরে আসে।
স্থায়ীভাবে যানজট নিরসনের লক্ষ্যে মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার এ.এস.এম কাসেম এর নির্দেশনায় আজ২৬/১০/২০২১ইং মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মোঃ জাকির হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে মনোহরদী থানা অফিসার ইনচার্জ আনিচুর রহমান,  ওসি তদন্ত আরিফ,  রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম সহ সংঙ্গীয় পুলিশ ফোর্স এর সহযোগিতায় উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এসময় রাস্তার মাঝে অবৈধ স্থাপনা এবং সি.এন.জি স্টেশন বসানোর কারণে ১৩ হাজার টাকা জরিমানা সহ তা উচ্ছেদ করে চালাকচর ইউনিয়ন পরিষদ এর সামনে স্থানান্তর করা হয়।  মনোহরদী থানা অফিসার ইনচার্জ আনিচুর রহমান  সি.এন. জি, অটো স্ট্যান্ড এবং রাস্তার পাশে ফুটপাতের দোকানদারদের মাঝে এক জরুরি  নির্দেশনা প্রদান করেন।  তিনি বলেন,আগামীকাল থেকে  উক্ত  স্থানে  কেহ গাড়ি  পার্কিং করতে পারবেনা এবং ফুট পাতে কোন দোকান থাকবেনা যদি থাকে তবে অবৈধ পার্কিং ও দোকান বসানোর দায়ে আইনী ব্যবস্থা নেওয়া হবে।এসময় চালাকচর ইউনিয়ন এর চেয়ারম্যান ফখরুল মান্নান মুক্তো সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।।