- জাতীয়, নরসিংদীর খবর, পলাশ, বেলাবো, মনোহরদী, রায়পুরা, লিড নিউজ, শিবপুর, সারাদেশ

ইউপি নির্বাচনে আচরণ বিধি মেনে চলুন – জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান

নিজস্ব প্রতিবেদক
২২ নভেম্বর নরসিংদী সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শিশু একাডেমিতে নির্বাচনী এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি ও নির্বাচন আচরণ বিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় অনলাইন প্লাটফর্মে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। তিনি বলেন, গত নির্বাচনে নির্বাচনী সংহিতায় ৯ জনের মৃত্যু কোন অবস্থায়ই মেনে নেয়া যায় না। এই মৃত্যু নরসিংদীর জন্য অত্যন্ত লজ্জা ও দুঃখজনক। এই ঘটনার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হয়েছে। এদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে।
তিনি প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের মনে অসৎ কোন উদ্যেশ্যে থাকলে ভালো হয়ে যান। ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা মেনে নির্বাচন করুন। অন্যথায় বিশৃংখলা সৃষ্টি কারীদের বিরুদ্ধে কঠোর শাস্তি দেয়া হবে।
নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী
মোরশেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম, আঞ্চলিক নির্বাচন অফিসার মাহফুজা আক্তার, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ মেছবাহ উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাচন অফিসার জাকির মাহমুদ।
এর পূর্বে ২৮ নভেম্বর করিমপুর, নজরপুর, চিনিশপুর, হাজীপুর ও শীলমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সদস্য পদপ্রার্থীরা তাদের বক্তব্য উপস্থাপন করেন এবং তারা অঙ্গীকার করেন নির্বাচনী আচরণ বিধি মেনে চলার।