- জাতীয়, নরসিংদীর খবর, পলাশ, বেলাবো, মনোহরদী, রায়পুরা, লিড নিউজ, শিবপুর, সারাদেশ

নরসিংদীর ১০ জন ইউপি চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান

নিজস্ব প্রতিবেদক

২৩ ডিসেম্বর ২০২১ নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে শপথ পাঠ করান জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে অভিনন্দন জানিয়ে ও তাঁদের দায়িত্ব ও প্রয়োজনীয় আইন ও বিধান সম্পর্কে সচেতন থাকার আহবান জানিয়ে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট তাঁর বক্তব্যে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে সরকারি রাজস্ব আদায় ও উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে স্ব স্ব এলাকার জনগণের আর্থসামাজিক ও জীবনমান উন্নয়নে কাজ করার জন্য তাঁদের প্রতি আহবান জানান।
শপথ গ্রহণ করেন নরসিংদী সদর উপজেলার চরদিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন শাহিন, আলোকবালী ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিপু। রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ রাসেল, পাড়াতুলি ইউনিয়নের ফেরদৌস কামাল জুয়েল, চরমধুয়া ইউনিয়নের চেয়ারম্যান আহসান শিকদার, মির্জানগর ইউনিয়ের চেয়ারম্যান বসুরউদ্দিন সরকার, আমিরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ফারুক মোল্লা, হাইরমারা ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ও মির্জাচর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন।
এসময় ডিডিএলজি ভূঁঞা মোহাম্মদ রেজাউর রহমান সিদ্দিকি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম উপস্থিত ছিলেন।