- জাতীয়, নরসিংদীর খবর, রায়পুরা, লিড নিউজ, সারাদেশ

প্রেমিকার সাথে অভিমান করে রায়পুরায় যুবকের আত্মহত্যা

এ.কে.এৃ সেলিম
নরসিংদীর রায়পুরায় প্রেমিকার সাথে অভিমান করে আতিকুল ইসলাম (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে।সে পেশায় একজন নকশা মিস্ত্রী ছিল।নিহত আতিকুল মহেশপুর ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে।
গত মঙ্গলবার রাতে প্রতিবেশী প্রেমিকার সাথে অভিমান করে বিষপান করলে বুধবার সকালে তার মৃত্যু হয়।
নিহতের স্বজনরা জানান, গত ২ বছর ধরে প্রতিবেশী এক মেয়ের সাথে আতিকুলের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার প্রেমিকার ফোন পেয়ে আতিকুল ঐ মেয়ের বাড়িতে যায় বলে ধারণা হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের এক বন্ধু জানান, প্রেমিকার বাড়ির সামনে গিয়ে বিষ পান করে বন্ধুদের ফোন করলে আতিকুলের বন্ধুরা তাকে উদ্ধার করে নিয়ে আসে। পরে তাকে ভৈরব সদর হাসপাতলে নিলে চিকিৎসক বিষ বের করে বাড়িতে পাঠিয়ে দেয়। স্বজনরা আরও জানান, হাসপাতাল থেকে মঙ্গলবার রাতেই বাড়ি নিয়ে আসার পর বুধবার ভোরে প্রচন্ড জ্বর হয় আতিকুলের। অবস্থা খারাপ দেখে সকালে আতিকুলকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসা শুরুর আগেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে রায়পুরা থানার এসআই মো. রাকিব জানান, আতিকুলের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল করে নিশ্চিত হওয়া গেছে সে বিষ পান করেছিল। তদন্ত প্রতিবেদন আসার পর বিস্তারিত জানা যাবে।এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। প্রেম সংক্রান্ত বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন বলেও জানান। স্থানীয় ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মো. আপাজ উদ্দিন বলেন, প্রেমঘটিত বিষয়টি লোকমুখে শুনেছি। তবে নিহতের পরিবারের কেউ এ ব্যাপারে আমাকে কিছু বলেনি।