- জাতীয়, বেলাবো, মনোহরদী, লিড নিউজ, সারাদেশ

আচরণ বিধি মেনেই নির্বাচনে প্রচার প্রচারণা চালাতে হবে – ড. বদিউল আলম

নিজস্ব প্রতিবেদক
২১ মে নরসিংদীর বেলাবো মনোহরদী উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের আচরণ বিধি প্রতি পালন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড . বদিউল আলম বলেন, আরচণ বিধি মেনেই আপনাদের নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে হবে। কোন অবস্থাতেই আচরণ বিধি ভংগ করা যাবে না । করলে ভ্রাম্যমাণ আদালতে শাস্তি পেতে হবে।
গত ৯ মে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ৬ষ্ঠ উপজেলা পরিষদ ২য় পর্যায়ের সাধারণ নির্বাচন বেলাবো মনোহরদী উপজেলার রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ মুশফিকুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। উপজেলা পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা সম্পর্কে অবহিত করেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রবিউল আলম। বেলাবো উপজেলার সার্বিক পরিস্থিতি তুলে ধরেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল করিম,
মনোহরদী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান, মনোহরদী থানা অফিসার্স ইন চার্জ আবুল কাশেম, উম্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, মনোহরদী উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রিয়াশীষ কুমার রায়,হাবিবুর রহমান রঙ্গু, শরিফুল ইসলাম মোল্লা ,বেলাবো উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ ইসলাম উদ্দিন, সাইফুল ইসলাম ,সৈয়দ মাহমুদ জাহান লিটু ,মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রহিমা বেগম ,নাজমুন নাহার আমিনা প্রমুখ। এসময় মনোহরদী উপজেলা চেয়ারম্যান প্রার্থী নজরুল মজিদ মাহমুদ ব্যতীত সকল প্রার্থী উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথির বক্তব্য পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রার্থীদের উদ্দ্যেশে বলেন , রাষ্ট্রের বিরুদ্ধে পেশিশক্তি টিকে না। জাতীয় নির্বাচনের চেয়ে বেশি আইনশৃংখলা বাহিনির সদস্যর প্রতিটি কেন্দ্রে থাকবে।বেলাবো মনোহরদী উপজেলা পরিষদ নির্বাচন হবে একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন।
প্রধান অতিথি ড. বদিউল আলম আরো বলেন, যিনি বেশি ভোট পাবেন তিনি নির্বাচিত হবেন। প্রিজাইডিং অফিসার কেন্দ্রে ভোট গণনা শেষে প্রার্থীদের এজেন্টের কাছে ফলাফল দিয়ে আসবেন। মোবাইলের যুগ কার সাধ্য আছে ফলাফল পরিবর্তন করার। আমার আগে সাংবাদিকরা প্রার্থীরা ফলাফল পেয়ে যায়। আমরা নরসিংদী সদর ও পলাশ উপজেলায় একটি সুন্দর নির্বাচন করতে পেরেছি। আগামী ২১ মে বেলাবো মনোহরদী উপজেলায় একটি অবাধ সুষ্ঠ সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারবো, ইনশাল্লাহ।