- জাতীয়, নরসিংদীর খবর, লিড নিউজ, সারাদেশ

শান্তি সম্প্রীতি রক্ষায় পিএফজি নরসিংদী সদরের উদ্যোগে ইয়ুথ পিস অ্যাম্বাসেডর গ্রুপ গঠিত

নিজস্ব প্রতিবেদক

২৮ মে নরসিংদী সদর উপজেলা পিএফজি’র আয়োজনে  ইঞ্জিনিয়ার মোঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে YPAG গঠন বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়। পিএফজি’র ত্রৈমাসিক এ  সভা সঞ্চালনা করেন পিএফজি’র কোঅর্ডিনেটর হলধর দাস।

সভায়  ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র সমিতি, রেড ক্রিসেন্টের ছাত্র-ছাত্রী ভোলেন্টিয়ারবৃন্দ, ইয়ুথ এন্ডিং হাঙ্গারের সদস্যবৃন্দসহ ২৩ জন ইয়ুথ সদস্য এবং পিএফজি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সকলের সম্মতিক্রমে মোঃ সাইফুল ইসলাম সানিকে আহ্বায়ক করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আগামী ০৬ জুন  বিকেল  ৩ টায় YPAG এর প্রথম সভা আহ্বান করা হয়েছে।
উক্ত সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।
এরপর পিএফজি’র ত্রৈমাসিক পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নবগঠিত উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসনের সাথে পিএফজি’র মত বিনিময় সভা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর এরিয়া কোঅর্ডিনেটর সৈয়দ নজরুল ইসলাম, ফিল্ড কোঅর্ডিনেটর রিপন আচার্য, পিস অ্যাম্বাসেডর এম মোজাম্মেল হক, মোঃ মকবুল হোসেন, অন্যতম সদস্য মোস্তাক আহমদ ভুঞা, ফররুখ আহমেদ, আবুল বাশার, কফিল উদ্দিন ভুঞা, সাহিদা বেগম, মোঃ মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন ।