- জাতীয়, নরসিংদীর খবর, লিড নিউজ, সারাদেশ

নরসিংদী সদর উপজেলার ৫ শত পরিবারে ঈদ উপহার বিতরণ করলেন ড. বদিউল আলম

নিজস্ব প্রতিবেদক

১১ জুন  নরসিংদী জেলা প্রশাসন ও সদর উপজেলার উদ্যোগে মুসলেহ্ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ৫ শত অসহায় ও দুঃস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম। সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আসমা সুলতানা নাসরীন। এসময় উপস্থিত ছিলেন পৌরমেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালিব পাঠানসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

নরসিংদী সদর উপজেলার ৫০০  অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারে ১০ কেজি চাল, ২ কেজি তেল, ২ কেজি আলু এবং ১ কেজি চিনি, ১ কেজি পেঁয়াজ প্রদান করা হয়। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, গত ঈদুল-ফিতরের সময় নরসিংদী জেলায় সর্বমোট ২১০০ পরিবারে এই ঈদ উপহার প্রদান করা হয় এবং এই ঈদে এর পরিমাণ আরও বাড়ানো হবে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। তাছাড়া তিনি অসহায়, দুঃস্থ মানুষের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী নরসিংদী জেলার অসহায় ও দুঃস্থ মানুষের ভাগ্যোন্নয়নে জেলা প্রশাসন নিরন্তর চেষ্টা চালিয়ে যাবে এবং সব ধরনের বিপদে আপদে আপনাদের পাশে থাকবে।