- জাতীয়, লিড নিউজ, সারাদেশ

রায়পুরার চর আড়ালিয়া ইউনিয়নের ১৪ শত সুবিধা বঞ্চিত পরিবার পেল কোরবানীর গোশত

নিজস্ব প্রতিবেদক
গত ১৮ জুন রায়পুরা উপজেলার পূর্ব বাঘাইকান্দি মডেল স্কুলে চর আড়ালিয়া ইউনিয়নের ১৪শত সুবিধা বঞ্চিত পরিবারে ২কেজি করে কোরবানীর গোশত বিতরণ করা হয়েছে।
ইসলামিক রিলিফ বাংলাদেশ ও এমডিএস নরসিংদীর যৌথ উদ্যোগে বাংলাদেশ স্কাউটস নরসিংদী সদর উপজেলার সহযোগিতায় বিনা মূল্যে কোরবানীর গোশত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাঃ মাসুদা জামান, ইসলামিক রিলিফ বাংলাদেশের সিনিয়র লজিস্টিক অফিসার মোঃ হায়দার আলী, খোঁজখবর সম্পাদক মনজিল এ মিল্লাত। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এমডিএসের নির্বাহী পরিচালক ফাহিমা খানম। এসময় উপস্থিত ছিলেন এম আই রাসেল, এমডিএসের হেড অব প্রোগ্রাম মোস্তাকিম আল জিসান, প্রোগ্রাম অফিসার মোঃ মাসুম মিয়া ,মোঃ মনজু সরকার, বাংলাদেশ স্কাউটসের এলটি মোঃ আকরাম হোসেন সরকার, উডব্যাজার ইয়ামিন সরকার, উডব্যাজার মারুফ ইব্রাহিম, ইউপি সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন চর আড়ালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার।
সভাপতির বক্তব্যে এমডিএসের নির্বাহী পরিচালক ফাহিমা খানম বলেন , ইসলামিক রিলিফ বাংলাদেশ সহযোগিতায় ১৮ বছর যাবত নরসিংদী জেলার বিভিন্ন ইউনিয়নে অসহায় দুঃস্থদের মাঝে কোরবানীর গোশত বিতরণ কর্মসূচি কার্যক্রম পরিচালনা করে আসছি। তিনি কোরবানীর গোশত বিতরণ কার্যক্রমে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান রায়পুরা উপজেলা প্রশাসন, রায়পুরা থানা পুলিশ, বাংলাদেশ স্কাউটস নরসিংদী সদরসহ চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদের সদস্যদের।