- জাতীয়, নরসিংদীর খবর, লিড নিউজ, সারাদেশ

শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছেন বলেই অসুস্থ মানুষ চিকিৎসায় আর্থিক সুবিধা পাচ্ছে – শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নরসিংদীতে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছেন বলেই দেশের অসহায় অসুস্থ মানুষ চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পাচ্ছেন। একজন অসহায় মানুষের কাজে ৫০ হাজার টাকা অনেক। এই টাকায় তার চিকিৎসা ক্ষেত্রে বিরাট ভূমিকা রাখবে।
৭ জুলাই জেলা সমাজ সেবা অধিদপ্তেরের উদ্যেগে ৬ টি উপজেলার ২০৬ জনের মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. বদিউল আলম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জন ডা. ফারহানা আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোবাস্বের আলম, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মাসুদুল হাসান তাপস, সহকারী পরিচালক নঈম জাহাঙ্গীর, আব্দুল্লাহ আল মামুন, রেজিষ্ট্রেশন কর্মকর্তা সুরভী আফরোজ প্রমুখ।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সমাজের অসহায় দুস্থ অসুস্থ মানুষের দুঃখ দুর্দশা লাঘবে জেলা প্রশাসন নরসিংদী কাজ করছে। এবং সবসময় অসহায় মানুষের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।