- জাতীয়, নরসিংদীর খবর, পলাশ, লিড নিউজ, সারাদেশ

নরসিংদী সদর ও পলাশ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক
২৩ এপ্রিল নরসিংদী জেলা নির্বাচন অফিসে সকাল সাড়ে ১০ ঘটিকায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন -২০২৪ এর প্রথম ধাপে নরসিংদী সদর ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেছেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রবিউল আলম।  এসময় নরসিংদী সদর উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ওমর ফারুক এবং পলাশ উপজেলা নির্বাচন অফিসার মোঃ জীবন ইবনে মাসুম উপস্থিত ছিলেন।
নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আব্দুল বাকির পেয়েছে আনারস, মোঃ আনোয়ার হোসেন পেয়েছে কাপ পিরিচ, মোঃ জলিল হোসেন পেয়েছেন দোয়াত কলম ও হালিমা হাবিজ পেয়েছে মোটর সাইকেল।
ভাইস চেয়ারম্যান পদে ওসমান গনি পেয়েছেন তালা,  কফিল উদ্দীন ভূঞা পেয়েছে টিয়া পাখি ,মোঃ ওয়ালিউর রহমান পেয়েছে মাইক ,মোঃ মোশারফ হোসেন পেয়েছে চশমা, মোঃ শরিফ মিয়া পেয়েছে টিউবওয়েল এবং রেহানুল ইসলাম ভূইয়া পেয়েছে উড়োজাহাজ।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে আনজুমান বেগম পেয়েছে কলস,  মোসাঃ সাহিদা বেগম পেয়েছে হাঁস এবং সোহানা আক্তার পেয়েছে ফুটবল।
পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জাতীয় পার্টির কাজী নজরুল ইসলাম সারোয়ার মোল্লা পেয়েছে লাঙ্গল , স্বতন্ত্র মোঃ শরীফুল হক পেয়েছে দোয়াত কলম এবং সৈয়দ জাবেদ হোসেন পেয়েছে কাপ পিরিচ।
ভাইস চেয়ারম্যান পদে মোঃ আবদুল কাইয়ুম পেয়েছে উড়োজাহাজ, মোঃ কারী উল্লাহ সরকার পেয়েছে বই এবং সাইফুল ইসলাম গাজী পেয়েছে চশমা।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা সুলতানা পেয়েছে হাঁস এবং সেলিনা আক্তার পেয়েছে কলস প্রতীক বরাদ্দ করা হয়েছে।
প্রতীক বরাদ্দের পর পরই প্রার্থীরা কর্মী সমর্থক নিয়ে পাড়া মহল্লায় নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেন।
উল্লেখ্য, আগামী ৮ মে সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ফলাফল প্রদান করা হবে।