- জাতীয়, নরসিংদীর খবর, লিড নিউজ, সারাদেশ

নরসিংদী সদরের ৬ শত দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. বদিউল আলম

নিজস্ব প্রতিবেদক
০৯ এপ্রিল ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে নরসিংদী জেলা প্রশাসন এবং সদর উপজেলার উদ্যোগে ৬০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। নরসিংদী মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে প্রধান অতিথি ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জনবান্ধব জেলা প্রশাসক ড. বদিউল আলম।


এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মুশফিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মোস্তফা মনোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোবাশ্বের আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, নরসিংদী সদর উপজেলার নির্বাহী অফিসার আসমা সুলতানা নাসরীন, জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চুসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ, জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং গণমাধ্যম কর্মীগণ। চলতি মাসের শুরু থেকেই জেলার বিভিন্ন উপজেলায় ধারাবাহিক ভাবেই এই কর্মসূচি হয়ে আসছিল, আজকের বিতরণের মাধ্যমে এই উদ্যোগের সমাপ্তি ঘটলো। পবিত্র এই মাসে এ ধরণের আরো কিছু উদ্যোগ জেলা প্রশাসন গ্রহণ করে যার মাঝে ‘রোজার সাশ্রয়ী বাজার’ স্থানীয় বাজারে গণমানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে।


এ বিষয়ে জেলা প্রশাসক ড. বদিউল আলমের সাথে এই প্রতিনিধি যোগাযোগ করলে তিনি বলেন স্থানীয় জনগণকে খানিক স্বস্তি দিতে এই উদ্যোগ অব্যাহত থাকবে এবং ঈদের প্রকৃত মাহাত্ম্য আনন্দ ভাগাভাগি করে নেয়ার মাঝেই, আমরা শুধু মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করছি।
বিতরণকৃত সামগ্রীর মাঝে ছিল প্রতিটি চাল, ডাল, চিনি, সয়াবিন তেল, সেমাই ও নুডুলস।