নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী। ১২ সেপ্টেম্বর বিকেলে তিনি আনুষ্ঠানিকভাবে বিদায়ী জেলা প্রশাসক ড. বদিউল আলম এর কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেছেন।

ইতোপূর্বে তিনি জননিরাপত্তা বিভাগের উপ-সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার আতিকখিলা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ৩১ ডিসেম্বর ১৯৭৯ সালে জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম মোহাম্মদ হামিদুল হক চৌধুরী, মাতার নাম হোসনে আরা । তিনি বিসিএস (প্রশাসন) ২৭তম ব্যাচের কর্মকর্তা।

কর্মজীবনে তিনি রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার এর কার্যালয়ে সহকারী কমিশনার, নাটোর জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার, চট্টগ্রাম বিভাগে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি), ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে দায়িত্ব পালন করেছেন , ইশ্বরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি), আইসিটি বিভাগ কন্ট্রোলার অব সার্টিফাইং অথরিটিজ এর সহকারী নিয়ন্ত্রক এবং ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার এর দায়িত্ব পালন করেছেন।

পরবর্তীতে তিনি ২০১৪ সালের ১ জুন পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব এবং ২০২১ সালের ৭ মার্চ উপসচিব হিসেবে পদোন্নতি লাভ করেন। তিনি সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *