মুহাম্মদ মুছা মিয়া
নরসিংদীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে
শহীদ ও আহতদের মাঝে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব সাবেক এমপি খায়রুল কবির খোকন বলেন, বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামীলীগের মতো নির্লজ্জভাবে কোন প্রতিষ্ঠান দলীয়করণ করা হবে না। নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ,শিক্ষা প্রতিষ্ঠানসহ অন্যান্য প্রতিষ্ঠান দলীয় করা হবে না। তিনি অন্তবর্তীকালীন সরকারকে দ্রুততম সময়ের মধ্যে নির্বাচন কমিশন সংস্কার করে জাতীয় নির্বাচন নিয়ে নির্বাচিত সরকারের কাছে দায়িত্ব প্রদান করার আহবান জানান।
গত ৫ অক্টোবর নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে মাধবদীর হ্যারিটেজ পার্কে অনুদান বিতরণে সভাপতিত্ব করেন চেম্বারের প্রেসিডেন্ট আব্দুল মোমেন মোল্লা।

অনুষ্ঠানে নরসিংদী জেলায় আন্দোলনে শহীদ ২৬ জনের পরিবারকে ১ লক্ষ টাকা ও আহতদেরকে ধরন অনুযায়ী ১০ হাজার, ২০ হাজার এবং ৫০ হাজার টাকা করে ২৩০ জনকে অনুদান দেওয়া হয়েছে। এবং প্রত্যেক শহীদ পরিবারে ১জন ও আহতদের যোগ্যতা অনুযায়ী চাকুরী প্রদানের আশ্বাস প্রদান করেন।
অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব মনজুর এলাহী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নরসিংদী জেলা শাখার সেক্রেটারী মোঃ আমজাদ হোসেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন,নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর উপদেষ্টা মোঃ হেলাল উদ্দিন, সাবেক প্রেসিডেন্ট মোঃ মোশাররফ হোসেন, নরসিংদী সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী, হেরিটেজ রিসোর্টের এমডি মেনহাজুর রহমান রাজু ভূইয়া, সাবেক প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন, ড্রীম হলিডে পার্কের এমডি প্রবীর সাহা, নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক মোঃ কাজিম উদ্দিন, জাহিদুল ইসলাম, মোহাম্মদ রফিকুল ইসলাম, মোতালিব হোসেন, মোহাম্মদ আল আমিন রহমান, মোঃ মোতালিব হোসেন, এনামুল হক মনির, হাসিব আহমেদ মোল্লা, আসাদুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *