নিজস্ব প্রতিবেদক

সকাল ১০টায় নরসিংদী পৌরসভা ঈদগাহ মাঠে থেকে জশনে জুলুছ ঈদে-এ-মিলাদুন্নবীর মিছিলের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন সৈয়দ মারুফ বিন কাদের মাইজ ভান্ডারী,জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন-অর-রশিদ, নরসিংদী জেলা ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) বাস্তবায়ন কমিটি’র আহ্বায়ক আলহাজ্ব তৈয়বুর রহমান ও সদস্য সচিব মোঃ নাসির উদ্দিন মোল্লা সহ অন্যান্য নেতৃবৃন্দ। নরসিংদী পৌরসভা ঈদগাহ মাঠ থেকে জশনে জুলুছ ঈদে-এ-মিলাদুন্নবীর মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসাইল শাঁহী ঈদগাহ মাঠে মিলিত হয়। সেখানে আলোচনা সভা, মিলাদ মাহফিল, দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া-মোনাজাত ও তবারুক বিতরণের মধ্য দিয়ে সমাপ্ত হয়।
শাহী ঈদগাহ মাঠে নরসিংদী জেলা ঈদ-এ-মিলাদুন্নবী (দঃ) বাস্তবায়ন কমিটি’র আহ্বায়ক আলহাজ্ব তৈয়বুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মোঃ নাসির উদ্দিন মোল্লা, সৈয়দ মারুফ বিন কাদের মাইজ ভান্ডারী, জেলা গাউছিয়া কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মোঃ ইয়াছিন, নরসিংদী জেলা ইসলামি যুব সেনা সাধারণ সম্পাদক মাওলানা শাহআলম,আহলে সুন্নতি ওয়াল জামাতের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুর রহমান কিরন, জেলা গাউছিয়া কমিটির দাওয়াতুল খায়ের সম্পাদক মাওলানা ইয়াছিন আততাহেরী, ছাত্র সেনা সম্পাদক মেরাজ হুসাইন, সোলেমান হোসেন শান্ত, আবু বকর, ফারুক আজীজ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা’র সভাপতি মাওলানা মোঃ সাইফু উদ্দিন জালালী।
এছাড়া ,নরসিংদী জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে হাম নাত, কেরাত, কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ,আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *