মোঃ জসিম উদ্দিন
বিএনপির নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সহ-সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল বলেছেন, স্বৈরাচারী খুনি শেখ হাসিনাকে বাংলার মাটিতে এনে তার বিচার করা হবে ইনশাল্লাহ। এ লড়াই সংগ্রামে আপনারা অবশ্যই আমাদের পাশে থাকতে হবে। শনিবার বিকালে উপজেলার আমলাব ইউনিয়নের আমলাব কাঠবাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর অন্যায় সাজা বাতিল, মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে ফিরে আসার পরিবেশ তৈরি করার দাবীতে আমলাব ইউনিয়ন বিএনপি কৃর্তক আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন এদেশের সার্বভৌমত্ব রক্ষায় আজীবন লড়াই সংগ্রাম করেছেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। স্বৈরাচারী এরশাদের বিরুদ্ধে ৯ বছর সংগ্রাম করেছেন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া।

দলের কেউ কোন উশৃংখল কার্যক্রম করবেন না বলে নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, কোন প্রকার সমস্যা হলে আপনারা আমাদেরকে জানাবেন। আমরা নিজেরাই সমস্যার সমাধান করবো। আমাদের নেতা তারেক রহমান যাতে দেশে ফিরতে না পারে তার জন্য সৈ¦রাচার শেখ হাসিনা সরকার তার নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে, অত্যাচারী জুলুমবাজ সরকার প্রধান হাসিনা ভারত পালিয়েছে। দেশের হাজার হাজার কোটি টাকা লুপাট করে বিদেশে পাচার করেছে। আমাদের নেতা তারেক রহমান দেশ প্রেমিক একজন মানুষ। তিনি এই দেশের মানুষের জন্য সব সময় কাজ করেছেন। তিনি দেশে সুস্থ ধারার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড করেছেন। সাধারন মানুষ ও নেতাকর্মীরা তাকে অন্তরে স্থান দিয়েছেন।

আমলাব ইউনিয়ন বিএনপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সে¦চ্ছাসেবক দলের সাবেক সদস্য এসএম সৈবালের পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও নরসিংদী জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মন্জুর মুর্শেদ, স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক আহসান হাবীব প্রান্ত, মনোহরদী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌরসভার মেয়র আবদুল খালেক, মনোহরদী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহমুদুল হক, বেলাব উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সরদার জাকির হোসেন, বেলাব উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম শাহাজান, মনোহরদী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল মান্নান, পৌর বিএনপি নেতা আকরাম হোসেন, মনোহরদী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক সাম্মির রহমান টিপুসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *