নিজস্ব প্রতিবেদক
পুলিশ প্রসঙ্গে নরসিংদীর ছাত্র সমাজের সমন্বয়কেরা বলেন -সব পুলিশ খারাপ না, যারা প্রকৃত দোষী শুধু তাদেরকেই খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। এছাড়া নরসিংদীতে ছাত্র -জনতার উপর আওয়ামী লীগের যেসব সন্ত্রাসী ব্যক্তি হামলা করেছে, গুলি চালিয়েছে তাদেরও তালিকা তৈরি করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে।
৬ আগস্ট বিকালে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে প্রেসব্রিফিংয়ের মাধ্যমে তারা এ দাবি জানায়। এসময় সমন্বয়কদের মধ্যে ছিল তাজরিয়ান পৌষন ভূইয়া, সনো সায়েদ সোহান, জান্নাতুল মালিহা, সাজীম ফারাজী প্রমুখ।
সমন্বয়কেরা জানিয়েছে- বিচার বহির্ভূত হত্যাকান্ডের বিচার না হওয়া পযর্ন্ত তারা রাজপথ ছাড়বে না। তারা আরও জানায় নরসিংদীতে ছাত্র আন্দোলনে এপর্যন্ত ২২ জন শহীদ হওয়ার খবর পেয়েছে, পুর্ণাঙ্গ তালিকা তৈরি করে তাদের স্মরণে ছাত্রসমাজের তরফ থেকে স্মৃতিফলক তৈরি করা হবে। তাদের চলমান কর্মসূচির অংশ হিসেবে আগামী শুক্রবার জুমার নামাজের পর নরসিংদীর সকল মসজিদে শহীদদের জন্য প্রার্থনার আহবান জানিয়েছে। একই সঙ্গে সংখ্যালঘু মানুষের বাড়িঘর এবং সকল ধর্মীয় মন্দির উপাসনালয়ে কোনো সন্ত্রাসী যেন হামলা ভাংচুর করতে না পারে সেজন্য রাতে পাহারা দেয়ার আহবান জানিয়েছে।
প্রেসব্রিফিং শেষে তারা নরসিংদী জেলখানা মোড় তাহমিদ চত্বর থেকে নরসিংদী সরকারি কলেজ পর্যন্ত বিজয় মিছিল করে জাতীয় সংগীত গেয়ে দিনের কর্মসূচি শেষ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *