হলধর দাস

নরসিংদীর নবাগত পুলিশ সুপার মোঃ আব্দুল হান্নান গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। ৩ সেপ্টেম্বর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নরসিংদীর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানে অগনিত মানুষের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত নতুন বাংলাদেশে যে কোন প্রকার দুর্নীতির প্রতি শূন্য সহিষ্ণুতা প্রদর্শন করা হবে। উদ্ভুত পরিস্থিতিতে আমাদেরকে  চ্যালেঞ্জ মোকাবেলা করতে হচ্ছে।
সে সমস্ত চ্যালেঞ্জ উত্তরণের জন্য তিনি পুলিশকে জনতার আস্থার প্রীতিতে পরিণত করতে আমরা কাজ করবো। জনগণের দোরগোড়ায় পুলিশের সেবা পৌছে দেয়ার প্রত্যয় ব্যক্ত করছি । জনগণকে প্রদত্ত সেবার মান কাঙ্খিত পর্যায়ে নিয়ে যওয়ার জন্য পুলিশের অভ্যন্তরীণ শৃংখলা নিশ্চিত করা হবে। পুলিশের কর্মকান্ডে গতিশীলতা ফিরিয়ে আনার জন্য পুলিশকে যেমন সমাজের সকল মানুষের কাছে গ্রহণযোগ্য হতে হবে।  পাশাপাশি  সমাজের সকল অংশীজনকে আইন শৃংখলা নিয়ন্ত্রণ এবং অপরাধ দমনে পুলিশের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।
মতবিনিময় সভায় নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন,  সভাপতি নিবারণ রায়, আব্দুর রহমান ভূইয়া, মোস্তফা কামাল সরকার, মোর্শেদ শাহরিয়ার, মাখন দাস,  সাধারণ সম্পাদক এম.এ. আউয়াল, হুমায়ুন কবীর শাহ,  আসাদুল হক পলাশ,  বেনজির আহমেদ বেনু, হলধর দাস, আশিকুর রহমান পিয়াল, আকরাম হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *