নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরা উপজেলায় মোমেন মিয়া নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা অনিক নামে আরেক জন। মঙ্গলবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার ভিটি মরজাল শিমুলতলী এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত মোমেন মিয়া (৩৫) শিবপুর থানার যোশর উত্তরপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে। তিনি একজন ডিম ব্যবসায়ী। এ ঘটনায় গুরুতর আহত অনিক (২২)কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অনিক বেলাব উপজেলার হোসেন নগর গ্রামের আলী হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোমেন মিয়া তার বোনের বাড়ি পাশ্ববর্তী বেলাব উপজেলার হোসেন নগর গ্রাম হতে ভাগ্নে অনিককে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে শিবপুরের যোশরে তার গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের ভিটি মরজালের শিমুলতলী এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের দুই আরোহীকে এলোপাতারি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। এতে ঘটনাস্থলেই ব্যবসায়ী মোমেন মিয়ার মৃত্যু হয়। গুরুতর আহত অনিককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

নিহত মোমেন মিয়ার ছোট ভাই বাবু মিয়া অভিযোগ করে বলেন, যোশর উত্তরপাড়া এলাকার হানিফার ছেলে শামীম ও সবদর আলীর ছেলে সালাম তার ভাই মোমেন মিয়ার কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ার কারণে তারাসহ একদল দুর্বৃত্ত তার ভাই মোমেনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ রা হয়েছে। পরিবারের পক্ষ থেকে পাওয়া অভিযোগ অনুযায়ী তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *